শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রামেকে করোনায় আরও ১৬ জনের মৃত্যু, ৮জনই রাজশাহীর

রামেকে করোনায় আরও ১৬ জনের মৃত্যু, ৮জনই রাজশাহীর

রামেকে করোনায় আরও ১৬ জনের মৃত্যু, ৮জনই রাজশাহীর
রামেকে করোনায় আরও ১৬ জনের মৃত্যু, ৮জনই রাজশাহীর

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনায় আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৮ জনই রাজশাহীর।

২৪ ঘণ্টায় আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল থেকে বুধবার সকাল ৮টা পযন্ত হাসপাতালের করোনা ইউনিটে তাদের মৃত্যু হয়।

এর আগের ২৪ ঘণ্টাতেও ১৩ জনের মৃত্যু হয়েছিল। আর সর্বশেষ গত ৪ জুন ১৬ জনের মৃত্যু হয়েছিল। ১১ জুন থেকে মৃত্যুর সংখ্যা ১০ থেকে ১৩ জনের মধ্যে ছিল। শুধু ১২ জুন মৃত্যু হয়েছিল চারজনের। গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ মৃত্যুর ঘটনা ঘটল।

এ তথ্য নিশ্চিত করছেন রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী। তিনি জানান জানান, মৃত ১৬ জনের মধ্যে আটজনই রাজশাহীর বাসিন্দা। অন্য আটজনের মধ্যে চাঁপাইনবাবগঞ্জের তিনজন, নাটোরের দুইজন, নওগাঁর দুইজন ও ঝিনাইদহের একজন রোগী ছিলেন। এদের মধ্যে রাজশাহীর পাঁচজন এবং চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ ও নাটোরের একজন করে রোগী করোনা পজিটিভ ছিলেন।

রাজশাহীর আরও তিনজন, চাঁপাইনবাবগঞ্জের দুইজন, নাটোরের একজন ও ঝিনাইদহের একজন রোগীর মৃত্যু হয়েছে করোনার উপসর্গ নিয়ে। এছাড়া নওগাঁর একজনের করোনা নেগেটিভ নিয়ে তিনি উপসর্গ নিয়ে মারা গেছেন। এ নিয়ে চলতি মাসে রামেক হাসপাতালের করোনা ইউনিটে মোট ২৩৭ জনের মৃত্যু হলো।

হাসপাতাল পরিচালক আরও জানান, গত ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৬০ জন। গতকাল বুধবার সকাল ৮টা পর্যন্ত হাসপাতালে ভর্তি আছেন ৪১০ জন। আগের দিন ভর্তি ছিলেন ৩৯৩ জন। বর্তমানে হাসপাতালে করোনা ডেডিকেটেড শয্যার সংখ্যা ৩৫৭টি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply